বিশেষ বিজ্ঞপ্তিঃ
আই নিউজ বাংলায় আপনাকে স্বাগতম। দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় আমাদের সংবাদ দ্বাতা নিয়োগ চলছে। একজন সংবাদ দাতা হিসেবে যোগদান করার জন্য আজই যোগাযোগ করুন।
সর্বশেষ সংবাদ :
চেতনায় ফুলের নাম ২১ ফুলের নাম ৭১ ফুলের নাম স্বাধীনতা রাজধানী টোকিওতে বাংলাদেশ দূতাবাস কর্তৃক যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখা কর্তৃক যথাযোগ্য মর্যাদায় মহান মাতৃভাষা দিবস পালিত। নোয়াখালীর সেনবাগে গৃহবধূর আত্মহত্যা,শ্বশুর ও শাশুড়ী আটক! সেনবাগে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত শ্রীপুরের লক্ষ মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় দাফন সম্পুর্ণ হলো বীর মুক্তিযোদ্ধা রহমত আলীর টালিউডের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই মাতৃভাষা হিসেবে বাংলা বিশ্বের পঞ্চম অবস্থানে জাপান আওয়ামী লীগ শাখা কর্তৃক নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে অগ্নিকান্ডে তিনটি ঘর ভস্মীভূত,ক্ষতি ১০ লক্ষাধিক!!
হাসিমুখে ট্রফি হাতে দুই অধিনায়ক। আই নিউজ বাংলা

হাসিমুখে ট্রফি হাতে দুই অধিনায়ক। আই নিউজ বাংলা

শেয়ার করুন

পাকিস্তান সিরিজ খেলতে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে বুধবার রাত ৮টায় ঢাকা ছেড়েছিল এবং বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টার পর বাংলাদেশ জাতীয় দলের বহর লাহোর বিমানবন্দরে পৌঁছায় টাইগাররা। তিন স্তরের কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে লাহোরের পার্ল কন্টিনেন্টাল হোটেলে নিয়ে যাওয়া হয় টাইগারদের।

এদিকে আজ দুপুরের পরই লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের।কিন্তু তার আগেই সংবাদ সম্মেলনে মুখোমুখি হচ্ছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এবং পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

আর সেই সাথে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হলো বাংলাদেশ-পাকিস্তান তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ট্রফি। এ সময় দুই দলের অধিনায়ককেই দেখা যায়, হাসিমুখে ট্রফি হাতে ছবি তুলতে।

উল্লেখ্য, শুক্রবার গাদ্দাফি স্টেডিয়ামে বিকাল ৩টায় শুরু হবে প্রথম টি-টোয়েন্টি। পরেরদিন একই সময়ে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। এরপর, ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি।

শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © https://inewsbangla.com
Design BY NewsTheme