বিশেষ বিজ্ঞপ্তিঃ
আই নিউজ বাংলায় আপনাকে স্বাগতম। দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় আমাদের সংবাদ দ্বাতা নিয়োগ চলছে। একজন সংবাদ দাতা হিসেবে যোগদান করার জন্য আজই যোগাযোগ করুন।
সর্বশেষ সংবাদ :
জাপানে শাম্মী অাক্তার বাবলীর নিরব অাশা অডিও এ্যালবামের মোড়ক উন্মোচন বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর নীলফামারী জেলার আহ্বায়ক কমিটি ঘোষণা টোকিওতে সংসদ সদস্য জিল্লুর হাকিম কে ফুলের তোড়ায় বরন করে নিল বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন। মারণাস্ত্র করোনা! ২ বছর আগে ইঙ্গিত দিয়েছিল কোরিয়ান সিরিজ ‘মাই সিক্রেট টেরিয়াস’ লক্ষ্মীপুরে বাংলাদেশ যুব ঐক্য পরিষদের উদ্যেগে মসজিদ মন্দিরে জিবানু নাশক স্প্রে করা হয় করোনা প্রতিরোধে টঙ্গী পশ্চিম থানা বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ এর উদ্যোগ মাস্ক বিতরণ প্রবাসীদের পাশে দাঁড়িয়েছে মালয়েশিয়া আওয়ামীলীগের আহ্বায়ক রেজাউল করিম করোনা প্রতিরোধে দিনরাত কাজ করছেন দিনাজপুর পুলিশ সুপার করোনা সংক্রমণ পরীক্ষার ফলাফল নেগেটিভ হওয়ায় ঘোড়াশালে দুটি বাড়ির লকডাউন প্রত্যাহার ধামরাই প্রেসক্লাবের সংবাদকর্মীদের সুরক্ষা সামগ্রী উপহার  দিলেন এসডিআই ধামরাইয়ে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করোনা প্রতিরোধে পলাশ উপজেলা প্রেসক্লাবের ব্যাপক প্রচারণা পার্বতীপুরে দিনে দুপুরে ছাগল চুরি, জনতার হাতে গণ ধোলাই, আটক-৬
গাজীপুর মহানগর ছাত্রলীগ এর উদ্যোগ শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

গাজীপুর মহানগর ছাত্রলীগ এর উদ্যোগ শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

শেয়ার করুন

শীতবস্ত্রহীন মানুষের দুর্ভোগ ক্রমশই বাড়ছে, তবু থেমে নেই এই চলমান জীবন। তীব্র শীতের প্রকোপে নিদারুণ কষ্ট ও দুঃসহ অবস্থায় জীবন যাপন করেছে দেশের বিভিন্ন প্রান্তের লক্ষ লক্ষ দুঃস্থ, নিঃস্ব, ছিন্নমূল, গরিব, দুঃখী, বস্ত্রহীন শিশু, বৃদ্ধ-বৃদ্ধা। মানবতার সেবা ধর্ম নিয়ে গাজীপুর মহানগর ছাত্রলীগ নেতা মোঃ শাহীন আলম শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের এয়ারপোর্টের রেল স্টেশনে শীতার্ত মানুষের মুখে হাসি ফোটাতে মধ্যে রাতে ছুটে যায় এবং বেশ কিছু শীতার্তদের মাঝে তিনি শীত বস্ত্র বিতরণ করেন।

গাজীপুর মহানগর ছাত্রলীগ নেতা মোঃ শাহীন আলম সকলের উদ্দেশ্য করে বলেন নিজের অতিরিক্ত শীতবস্ত্রগুলো শীতার্ত মানুষকে দিয়ে তাদের পাশে দাঁড়ান! কথায় আছে-কারো পৌষ মাস,আর কারো সর্বনাশ। জীবনের সাথে কথাটা পুরোপুরি মিলে না গেলেও আংশিক মিল তো অবশ্যই আছে। আমাদের অনেকেরই শীতকাল পছন্দ, কারণ আরামদায়ক সব শীতের পোষাক পরে ঘোরাঘুরি, নানা রকম পিঠা খাওয়া-এসব শুধু শীতকালেই সম্ভব। কিন্তু যখন হঠাৎ করেই বোধোদয় হলো যে না জানি খোলা আকাশের নিচে মানুষ কত কষ্টে আছে এই শীতে। আর তখনই বিবেকের কাছে আমাদের আরামের শীত হারাম হয়ে গেলো। আর তাই তৎক্ষণাৎ বেরিয়ে পড়লাম আর নিজ সাধ্যমত কম্বল আর কিছু বস্র দিয়ে কতিপয় মানুষের কষ্ট লাঘবের চেষ্টা করেছি মাত্র। আপনাদের সবাইকে অনুরোধ করব একটু করে হলেও নিজ সাধ্যমত এই শীতে অসহায় মানুষদের পাশে দাঁড়ান।

শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © https://inewsbangla.com
Design BY NewsTheme