বিশেষ বিজ্ঞপ্তিঃ
আই নিউজ বাংলায় আপনাকে স্বাগতম। দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় আমাদের সংবাদ দ্বাতা নিয়োগ চলছে। একজন সংবাদ দাতা হিসেবে যোগদান করার জন্য আজই যোগাযোগ করুন।
গোটা বিশ্ব যখন আমাকে চায়, একজনের হয়ে থাকব কেন? কঙ্গনা

গোটা বিশ্ব যখন আমাকে চায়, একজনের হয়ে থাকব কেন? কঙ্গনা

শেয়ার করুন

বলিউডের অন্যতম ব্যতিক্রমী অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবির ক্ষেত্রেও যেমন ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন তিনি, তেমনই নিজের জীবনেও সেভাবেই থাকেন। আর তাই প্রায়ই খবরের শিরোনামেও উঠে আসেন তিনি। এবার নিজের বিয়ের সম্পর্কে মন্তব্য করে আবার খবরে চলে এলেন তিনি।

বলিউডে একের পরে এক তারকা সাত পাকে বাঁধা পড়ছেন। তাই ভক্তদের প্রশ্ন কঙ্গনা কবে বিয়ে করবেন। আর এই প্রশ্নের উত্তরেই কঙ্গনা বলেছেন, গোটা বিশ্ব যখন আমাকে চায়, তখন শুধু শুধু একজনের হয়ে থাকব কেন?

বলিউডের কুইন আরও বলেন, বিয়ে করলে আবেগ, আর্থিক ও আত্মিকভাবে সঙ্গীর পাশে থাকা উচিত। যদি এই সবদিক থেকে সমস্যা না থাকে, তবে বিয়ে করা যেতেই পারে। আর যদি তা নাও হয়, তাহলেও নিজের অস্তিত্ব সংকটে ভোগা উচিত নয়।

কঙ্গনা আরও জানান, তার বোন রঙ্গোলি চন্দেল ও তার স্বামীর মধ্যে দারুণ সম্পর্ক। তাদের দাম্পত্য সুখের। সেরকম বোঝাপড়া যদি ভবিষ্যতে কারও সঙ্গে হয়, তা হলে বিয়েতে কোনও আপত্তি নেই বলেই জানিয়েছেন এই অভিনেত্রী।

শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © https://inewsbangla.com
Design BY NewsTheme