1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শনিবার, ১১ জুলাই ২০২০, ১০:২৭ অপরাহ্ন

ঘর থেকে বৃদ্ধ ভাই-বোনের ঝুলন্ত লাশ উদ্ধার, কারণ নিয়ে রহস্য বাড়ছেই

রিপোর্টারের নাম
  • সময় শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৫ view

বৃদ্ধ ভাই-বোনের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে ভারতের আসানসোল দক্ষিণ থানার চেলিডাঙায়। ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, মানসিক অবসাদেই আত্মঘাতী হয়েছেন ওই বৃদ্ধ-বৃদ্ধা।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই চেলিডাঙায় বাস সত্তোরউর্ধ্ব তুষারকান্তি নন্দী ও তাঁর বোন জয়া নন্দীর। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন জয়া। প্রতিবেশীদের কথায় মিশুকে স্বভাবের ছিলেন তাঁরা। নিয়মিত সকলের সঙ্গে কথাবার্তা বলতেন। কিন্তু শনিবার বেলা গড়িয়ে গেলেও তাঁদের কাউকে ঘরের বাইরে দেখতে না পাওয়ার কারণেই সন্দেহ হয় স্থানীয়দের। একাধিকবার তুষারবাবু ও জয়াদেবীকে ডাকাডাকি করেন তাঁরা। সাড়া না পেয়ে থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে ঘরে ঢুকতেই দেখতে পান ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে জয়ার দেহ। জানলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয় তুষারবাবুর দেহ।

ইতিমধ্যেই দেহদুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কিন্তু কী কারণে আত্মহত্যার ঘটনা? প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, জয়াদেবীর চিকিৎসার জন্য কার্যত নিঃস্ব হতে বসেছিলেন ওই বৃদ্ধ-বৃদ্ধা। যার জেরে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন। সেই কারণেই আত্মহত্যার সিদ্ধান্ত। তবে অবসাদেই আত্মহত্যা না কি এর পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে আছে, তা এখনও স্পষ্ট নয় তদন্তকারীদের কাছে।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com