1. redwanlkm30@gmail.com : NewsBangla :
June 6, 2020, 2:12 am

নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে ইশরাক-তাবিথের অবস্থান

Reporter Name
  • Update Time : Sunday, February 2, 2020
  • 115 Time View

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ডাকা হরতালের সমর্থনে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে উপস্থিত হয়েছেন ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল। আজ রবিবার দুপুর ১২টার দিকে এসেছেন ইশরাক আর বেলা ২টার পরে তার সাথে যোগ দিয়েছেন তাবিথ।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, নির্বাচনের ফলাফলে যে পরিমাণ ভোট কাস্ট দেখানো হয়েছে, তার চাইতে অনেক কম ভোট কাস্ট হয়েছে। আমরা দেখেছি আওয়ামী লীগ সমর্থকরা সাধারণ ভোটারদের কেন্দ্রে যেতে দেননি। যে ফলাফল ঘোষণা হয়েছে সেটি সম্পূর্ণ মনগড়া একটি সাজানো ফলাফল। এ ফলাফলের মাধ্যমে জনগণের মতামতের প্রতিফলন ঘটেনি। আমরা এ ফলাফল প্রত্যাখ্যান করছি।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিএনপি’র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, ন্যূনতম সুষ্ঠু কোনো ভোট হয়নি। এরকম নির্বাচন আমরা কখনই প্রত্যাশা করেনি। আমরা এই ভোট চুরির নির্বাচন প্রত্যাখ্যান করছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com