1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন

ভোলায় ১০ ভুয়া পরীক্ষার্থী সহ সুপার আটক, ভ্রাম্যমান আদালতে সাজা

রিপোর্টারের নাম
  • সময় মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৩২ জন নিউজটি পড়েছেন

কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ভোলার দৌলতখানে দাখিল পরীক্ষা চলাকালীন দৌলতখান সরকারি আবু আবদুল্লা কলেজ কেন্দ্র থেকে জয়নগর বালিকা দাখিল মাদ্রাসার ১০ জন ভুয়া দাখিল পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে প্রশাসন।

এসময় অত্র মাদরাসা সুপার মোঃ জাকির হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পাবলিক পরীক্ষাসমূহ (অপরাধ) আইন, ১০৮০ এর ধারা -১৩ এবং ধারা-৩ লঙ্গনের দায়ে মাদরাসা সুপারকে ২ বছর বিনাশ্রম কারাদন্ড ও পাবলিক পরীক্ষাসমূহ(অপরাধ) আইন, ১৯৮০ এর ধারা-৩ লঙ্গনের দায়ে ভুয়া পরীক্ষার্থী লিজা আক্তারকে ১ বছরের বিনাশ্রম কারাদ-ের আদেশ দেন।

বাকি ৯ ভুয়া পরীক্ষর্থীর বয়স কম হওয়ায় তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করার জন্য কেন্দ্র সচিবকে নির্দেশনা প্রদান করা হয়। এসময় দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার জীতেন্দ্র কুমার নাথ ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বজলার রহমান উপস্থিত ছিলেন। জানা গেছে, মঙ্গলবার(৪ জানুয়ারী) হাদিস বিষয়ের পরীক্ষা চলাকালীন ভোলা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আতাহার মিয়ার নেতৃত্বে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম ও রেজওয়ানা চৌধুরী দাখিল পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে জয়নগর বালিকা দাখিল মাদরাসার ১০ জন ভুয়া পরীক্ষার্থী সনাক্ত করেন। এসময় অভিযুক্ত পরীক্ষার্থীদের অন্যের পরীক্ষা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়। ভুয়া পরীক্ষার্থীরা হলেন, লিজা আক্তার, নিয়ামা আক্তার, রাবেয়া সুলতানা, ময়না আক্তার হামিদা বেগম, নাজমুন নাহার, বিবি খাদিজা,রুমা বেগম, ইমা আক্তার, ফারজানা আক্তার। কামরুজ্জামান শাহীন ভোলা

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com