বিশেষ বিজ্ঞপ্তিঃ
আই নিউজ বাংলায় আপনাকে স্বাগতম। দেশের প্রতিটি জেলা এবং উপজেলায় আমাদের সংবাদ দ্বাতা নিয়োগ চলছে। একজন সংবাদ দাতা হিসেবে যোগদান করার জন্য আজই যোগাযোগ করুন।
সর্বশেষ সংবাদ :
চেতনায় ফুলের নাম ২১ ফুলের নাম ৭১ ফুলের নাম স্বাধীনতা রাজধানী টোকিওতে বাংলাদেশ দূতাবাস কর্তৃক যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখা কর্তৃক যথাযোগ্য মর্যাদায় মহান মাতৃভাষা দিবস পালিত। নোয়াখালীর সেনবাগে গৃহবধূর আত্মহত্যা,শ্বশুর ও শাশুড়ী আটক! সেনবাগে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত শ্রীপুরের লক্ষ মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় দাফন সম্পুর্ণ হলো বীর মুক্তিযোদ্ধা রহমত আলীর টালিউডের জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই মাতৃভাষা হিসেবে বাংলা বিশ্বের পঞ্চম অবস্থানে জাপান আওয়ামী লীগ শাখা কর্তৃক নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নোয়াখালীতে অগ্নিকান্ডে তিনটি ঘর ভস্মীভূত,ক্ষতি ১০ লক্ষাধিক!!
দেশের পথে রওনা দিলেন প্রধানমন্ত্রী

দেশের পথে রওনা দিলেন প্রধানমন্ত্রী

শেয়ার করুন

ইতালিতে চার দিনের রাষ্ট্রীয় সফর শেষে দেশের উদ্দেশে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা মিলানের একটি বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা হন।

এর আগে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকালে ইতালির রাজধানী রোমের কাছে ভ্যাটিকান সিটিতে ক্যাথলিক খ্রিস্টানদের সর্বোচ্চ ধর্মগুরু পোপ ফ্রান্সিসের সঙ্গে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তারা কুশল বিনিময় করেন।

এ দিন বিকালে প্রধানমন্ত্রী রোম থেকে ইতালির আরেক মিলান শহরে যান। আজ শুক্রবার (৭ ফেব্রুয়ারি) মিলান নগরী থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে রোমের ভিয়া দেল আন্তারতিদে এলাকায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসের নিজস্ব চ্যান্সেরি ভবন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। দুপুরে ইতালির প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন পালাতসো কিজিতে দেশটির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিপক্ষীয় বৈঠকে অংশ নেন। বৈঠকে বিভিন্ন ক্ষেত্রে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে দু’দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করতে একমত হয় ইতালি ও বাংলাদেশ।

ইতালির প্রধানমন্ত্রী জুসেপ্পে কন্তের আমন্ত্রণে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকালে চার দিনের সরকারি সফরে রোম পৌঁছান শেখ হাসিনা।

শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © https://inewsbangla.com
Design BY NewsTheme