1. redwanlkm30@gmail.com : NewsBangla :
June 6, 2020, 1:33 pm

আধুনিক টুঙ্গীপাড়া পৌরসভার রুপকার শেখ আহমেদ হোসেন মির্জা

রিপোর্টারের নাম
  • সময় Monday, February 17, 2020
  • 543 পঠিত

মরিতা মনিঃ

আওয়ামী লীগের একজন নিবেদিত প্রান ও অতি সাধারণ আদর্শবান রাজনীতির প্রান পুরুষ শেখ আহমেদ হোসেন মির্জা মেয়র টুঙ্গিপাড়া পৌরসভা।

যিনি একজন নির্লোভ ও সততার মাপকাটিতে এক অতুলনীয় ব্যক্তিত্ব। রাজনীতির দীর্ঘ পথ পাড়ি দিতে গিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে নিজেকে প্রতিনিয়ত মানব কল্যাণে নিয়োজিত করে রেখেছেন। সাদামাটা জীবন যাপন আর সরলতার মাপকাঠিতে তিনি টুঙ্গিপাড়া বাসীর কাছে প্রানের মানুষ।

বঙ্গবন্ধু সাইবার ফোর্সের উপদেষ্টা মরিতা মনি সহ

খেটে খাওয়া মানুষের ভাগ্য উন্নয়নে শেখ আহমেদ হোসেন মির্জা গোপালগঞ্জ জেলার একজন পরিচিত মুখ । ব্যক্তিগত জীবনে তার সততা নির্লোভ দেশপ্রেম আর আদর্শ, সাধারণ মানুষের অন্তরে স্থান করে নিয়েছে অনেক আগেই ।মানুষের কস্টের ভার বহনে জন্য ছুটে বেড়ান মাইলের পর মাইল গ্রামে থেকে শহরে । একদিকে তিনি জননেত্রী শেখ হাসিনার মামা অন্য দিকে টুঙ্গিপাড়া উন্নয়নের মহা নায়ক ।

সুযোগ্য সন্তান শেখ মাইদুর রহমান সুমনের সাথে

অক্লান্ত পরিশ্রম আর দেশ প্রেমের দায়বদ্ধতা তাকে সাহস যুগিয়ে বছরের পর বছর ।বহুকালের জরাজীর্ন ঘুনে ধরা টুঙ্গিপাড়াকে ভেঙ্গে পরিপূর্ণ পর্যটন কেন্দ্র গড়ে তুলতে সফলতা মাপকাঠিতে তিনি শতভাগ সফল । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লালিত স্বপ্নকে বাস্তবায়ন করতে সহজ সরল এই মানুষটি সর্বদা সদয় ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি সংরক্ষনে তার ভুমিকা অতুলনীয় । অত্যান্ত বিনয়ী টুঙ্গিপাড়া বাসীর প্রানের এই মানুষটির সুদীর্ঘ জীবন কামনা করি । তার সুদীর্ঘ জীবন চলার পথে টুঙ্গিপাড়া বাসীর ছডিয়ে থাকা স্বপ্ন গুলো পুরন হোক । শেখ আহমেদ হোসেন মির্জা টুংগীপাড়া উন্নয়নে খুব বেশী প্রয়োজন ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com