1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:১১ পূর্বাহ্ন

জাপান আওয়ামী লীগ শাখা কর্তৃক নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • সময় মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৯৪ view

রেদোয়ানুর রহমান জাবেদঃ   বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা গতকাল রবিবার টোকিও কামিনাকাযাতো হলে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠান শুরুতে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয় ।

জাপান শাখা আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির সভাপতি সালেহ মুহাম্মদ আরিফের সভাপতিত্বে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ-সম্পাদক ডাঃ শাহরিয়ার এম. শামস সামী পরিচালনায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক খন্দকার আসলাম হীরার উপস্থিতে ৮১ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করে তাদেরকে পরিচয় করিয়ে দেয়া হয় ।

গ্যালারীতে আরো ছবি

জাপান আওয়ামী লীগের সর্বস্তরের নেতা কর্মী সহ ছাত্র লীগ, যুবলীগ, শ্রমিক লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা কর্মীগন এসময় উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা টুঙ্গিপাড়ার কৃতি সন্তান সাওন আরাফাত , জাপান শাখা ছাত্র লীগ সভাপতি হাসান ,সাধারন সম্পাদক রুহুল আমিন মামুন, শাম্মী আক্তার, ডা. তাজবির আহমেদ , খাইরুল ইসলাম, নাসরিন লতা,নিয়াজ আহমেদ জুয়েল, আবু সালেহ মো. জিনিয়াস, মিসেস সেতু আক্তার,নাসরিন লতা সহ আরো অনেকে ।

উল্লেখ্য গত ৬ অক্টোবর ২০১৯ জাপান শাখা আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে জাপান শাখা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় সবার সর্বসম্মতিক্রমে বাদল চাকলাদারকে চেয়ারম্যান করে নয় সদস্যবিশিষ্ট সাবজেক্ট কমিটি গঠন করে নতুন কমিটি গঠনে পূর্ণ দায়িত্ব দেয়া হয়

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com