1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২০ অপরাহ্ন

দিনাজপুর যুব মহিলা লীগের ৩ নেত্রী বহিষ্কার

রিপোর্টারের নাম
  • সময় মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ২১০ জন নিউজটি পড়েছেন

আসাদুজ্জামান আসাদ, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক ও বিরামপুর উপজেলার পৌর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সংগঠন পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হয়েছে। রোববার (১৫ মার্চ) দিনাজপুর জেলা শাখার যুব মহিলা লীগের প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত ওই লিখিত বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশক্রমে সংগঠনের গঠনতন্ত্রের ২২ এর (ক) উপধারা মোতাবেক দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকিকে সংগঠন থেকে বহিষ্কার করা হলো। একই ধরনের অভিযোগে দিনাজপুরের বিরামপুর উপজেলা পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার ও সাধারণ সম্পাদক উম্মে হাবিবাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে দিনাজপুর যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা বলেন, আমাদের কাছে দিনাজপুর পৌর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক বাবলী আক্তার পিংকি ও বিরামপুর পৌর যুব মহিলা লীগের সভাপতি শারমিন আক্তার এবং সাধারণ সম্পাদক উম্মে হাবিবার বিষয়ে বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগ আসে। বিষয়টি আমরা তাৎক্ষণিক যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে পাঠাই। কেন্দ্র থেকে আমাদের এ বিষয়ে পদক্ষেপ নিতে বললে আমরা তাদের বহিষ্কার করি।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com