1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শনিবার, ১১ জুলাই ২০২০, ১১:১৯ অপরাহ্ন

ঢাকার ধামরাই দি একমি ল্যাবরেটরিস লিমিটেডের কর্মকর্তাদের করোনা ঝুঁকির অভিযোগ ।

রিপোর্টারের নাম
  • সময় বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০
  • ৭৮ view

মোঃ মাহবুবুল আলম, (স্টাফ রিপোটার) : ঢাকার ধামরাই অভিজাত ওষুধ কোম্পানি দি একমি ল্যাবরেটরিস লিমিটেডের একজেকিউটিভ অফিসারসহ শ্রমিকদের করোনা ঝুঁকির অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, সোমবার (২৩ মার্চ) দি একমিতে কর্মরত একজিকিউটিভ অফিসার সানজিদা আক্তার লাভনী (৩৪) হঠাৎ তার শরিরের তাপমাত্রা বৃদ্ধিসহ ঠান্ডা জনিত রোগের ফ্লো দেখা দেয়। পরে তাকে সন্দেহ মূলক ট্যাগ করে কর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। ও তাকে যে মহিলা সিকিউরিটি চেক করে তার নাম রাবেয়া আক্তার। নিরাপত্তার স্বার্থে ওই মহিলা সিউকিউরিটিকে ছুটি দিয়ে হোম কোয়ারেন্টেনে পাঠানো হয়। তবে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, একজিকিউটিভ অফিসার সানজিদা আক্তারের গ্রামের বাড়ি ধামরাই উপজেলার বালিয়া।

এ ব্যাপারে দি একমি ল্যাবরেটরিস কোম্পানির এ্যাডমিন অফিসার সাফায়েতউল্লাহ বলেন, একজন অফিসারকে করোনা সন্দেহে কর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে ও এক মহিলা সিকিউরিটিকে হোম কোয়ারেন্টেনে রাখা হয়েছে।

এ ব্যাপারে ধামরাই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(টিএস) ডাঃ ইফফাত আরা জানান, সানজিদা আক্তার লাবনীর স্বামী গত ১৫ মার্চ ইটালী থেকে বাড়িতে এসেছে, তাকে আমরা হোম কোয়ারেন্টেনে থাকতে বলা হয়েছিল। এবং লাভনীকেও হোম কোয়ারেন্টেনে থাকতে বলা হয়েছিল। সে কেন অফিসে আসছিল আমরা জানিনা।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com