1. redwanlkm30@gmail.com : NewsBangla :
June 6, 2020, 2:16 am

অনিয়মের নিউজের জেরে অপ-সাংবাদিকদের ষড়যন্ত্রের শিকার

Reporter Name
  • Update Time : Thursday, April 2, 2020
  • 58 Time View

লক্ষ্মীপুরে দুর্নীতির রিপোর্ট করতে গেলেই সিনিয়র সাংবাদিকদের আত্মীয় হয়েযায় নিউজ না করার অনুরোধ আসে। প্রেসক্লাবের আধুনিক ভবনের জন্য কোটি টাকার পয়োজন যারা তার উৎস যোগাবে তাদের সাত খুন মাপ? যারা তাদের বিরোধিতা করবে বা তাদের অনিয়মের রিপোর্ট করবে তারা সাংবাদিক নয়।

তাদের তালিকা করে পুলিশকে ব্যবহার করে ধরিয়ে দেবে বলে হুমকি দেন। নিজের দায়িত্ববোধ থেকে শত সাহস নিয়ে রিপোর্ট করি এই কারণে আমার বিরুদ্ধে শুরু হয় তাদের হুমকি ও দমন-পীড়ন উপশম হাসপাতালের দায়িত্বে একদিক সাংবাদিক রয়েছে।

তাই উপশম হাসপাতালের কোন অনিয়মের রিপোর্ট করা যাবেনা, তারপরেও উপশম হাসপাতালে ভ্রামোমান আদালতে জরিমানা নিউজ, উপশম হাসপাতালের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর ঘটনার নিউজ, ডাক্তার নাহিদ বিনতে রহিমের চেম্বার মুখি নিউজ ডাক্তার সালাউদ্দিন আহমেদ নিউজের খেসারত হিসেবে এই মামলা। যে হাসপাতালে ২৪ ঘন্টা সিসি ক্যামেরা? ও ৫০ টাকা বিল বাউসার চাড়া হয় না? আমি একটা এড এক হাজার টাকা নেই। অথচ সাংবাদিক নেতা নাকি বিশ হাজারে আমাকে এড দিয়েছেন আমি কথা দিলাম বিশ হাজার টাকা আমাকে দেন আমি আপনাদের হাসপাতালের ৪০টি এড দিবো? গত এক বছরেও আমি ওই হাসপাতালে যায়নি, বাদিকে আমি চিনিনা, সে করেছে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মামলা।

 

সকলের কাছে ষড়যন্ত্র মুলক মামলা বিচার চাই। যেসকল সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে ষড়যন্ত্র ও হয়রানিমূলক ভাবে মামলা করা হয়েছে, সাংবাদিকরা এ মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, সেই সাথে এইসব মামলা প্রত্যাহার করার দাবি জানান, লক্ষ্মীপুর জেলা রিপোর্টাস ক্লাবের সাংবাদিক নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com