1. redwanlkm30@gmail.com : NewsBangla :
June 6, 2020, 12:29 am

ধামরাইয়ে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন এমপি বেনজির আহমদ

Reporter Name
  • Update Time : Thursday, April 2, 2020
  • 48 Time View

মো. মাহবুবুল আলম,স্টাফ রিপোটার :
ঢাকার ধামরাইয়ের কর্মহীন মানুষদের  মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন স্হানীয় সংসদ সদস্য এমপি বেনজীর আহমেদ।

আজ সকাল ১০টা থেকে বেনজীর আহমেদ এমপি তার নির্বাচনী এলাকায় ঢাকা-২০, খাদ্যসামগ্রী বিতরণ করেন। সারা বাংলাদেশে লকডাউন হওয়ার কারণে যারা কাজে যেতে পারছে না ও কর্মহীন হয়েছেন এই করোনা ভাইরাস সচেতনতায়, সেই সমস্ত পরিবারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

স্হানীয় সংসদ সদস্য এমপি বেনজীর আহমেদ
তার ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার পরিবারকে এই খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।  এতে করে প্রত্যেক পরিবারকে এমপি আলহাজ্ব বেনজীর আহমদ তার ব্যক্তিগত তহবিল হতে খাদ্যসামগ্রী প্যাকেটে ৫ কেজি চালের সাথে ডাল,পিঁয়াজ,আলু,সয়াবিন তেল,লবন প্রদান করা হয়। এবং প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে এই
খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ সময় এমপি বেনজীর আহমেদ বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস বাংলাদেশে যেন মহামারী আকার ধারণ করতে না পারে সেই জন্য সরকারি নির্দেশ মনে চলার জন্য পরামর্শ দেন ও ঘরে থাকার অনুরোধ করেন।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা,
ধামরাই পৌরসভা ৮নং ওয়ার্ড়ের কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ শহীদুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সামিউল হক, ধামরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা সহ আরো অনেক স্থানীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com