1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে রোজা রেখে কৃষকের ধান কেটে দিলো বাঙ্গাখাঁ ইউনিয়ন ছাত্রলীগ- I News Bangla

রিপোর্টারের নাম
  • সময় সোমবার, ৪ মে, ২০২০
  • ৫০৭ view

বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও শ্রমিক সংকটের কারনে সঠিক সময়ে ধান ঘরে তুলতে না পারায় শংকায় কৃষকেরা। এমন পরিস্থিতিতে বিভিন্ন স্থানে সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা- কর্মীরা অসহায় কৃষকের ধান কেটে দিতে কোমর বেঁধে মাঠে নেমেছেন।

আজ ৪ মে সোমবার রোজা রেখে লক্ষীপুর সদর উপজেলার ৬নং বাঙ্গাখাঁ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ধোলাকান্দি গ্রামের মোঃ জাহাঙ্গীর হোসেন নামক এক কৃষকের প্রায় এক কানি জমির ধান কেটে দিয়েছে লক্ষীপুর সদর উপজেলার ৬নং বাঙ্গাখাঁ ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ আরাফাত সাকিলের নেতৃত্বে  ৯নং ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম ফরহাদ, রাধাপুর উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রায়হান হোসেন ,  সদস্য মোঃ মাহমুদুল হাসান জয়  সহ ওয়ার্ড  ছাত্রলীগ এবং স্কুল ছাত্রলীগের কয়েকজন নেতা কর্মি।

মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) বিধ্বংসী রুপ নিয়ে ছড়িয়ে পড়েছে পড়েছে সারাবিশ্বে, আর এই করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশে লকডাউন ঘোষণা করা হয়। লকডাউনের ফলে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। লক্ষীপুরে ও লকডাউনের ফলে ঘরবন্দি হয়ে আছেন অসহায়, দুস্থ ও দিনমজুর ।

এদিকে কৃষকের জমিতে বোরো ধান পাকতে শুরু করেছে, লকডাউনের ফলে ধান কাটার শ্রমিক সংকটে পড়েছে কৃষকরা, আর এসময়ে কৃষকদের সংকটের মুহূর্তে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশে ধান কেটে ঘরে তুলে দেয়ার ঘোষনা দিয়েছে প্রত্যেক জেলা ছাত্রলীগ। জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ এর সাড়ায় এগিয়ে আসেন লক্ষীপুর সদর উপজেলার ৬নং বাঙ্গাখাঁ ইউনিয়ন ছাত্রলীগ।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com