দিঘলীতে করোনা ভাইরাস সংকটকালীন সময়ে দিঘলী ইউনিয়নে দুস্থ অসহায় কর্মহীন দরিদ্রদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন সৌদি প্রবাসী আলতাফ হোসেন খাঁন।

তিনি ইউনিয়নের ১ হাজার ২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। গত ১৭ই মে রবিবারে ১, ২, ৩নং ওয়ার্ডে ৩০০পরিবারের মাঝে ও ১৮ই মে সোমবারে ৭, ৮, ও ৯নং ওয়ার্ডে ৩০০পরিবার কে এবং পর্যায়ক্রমে আজ ১৯ই মে মঙ্গলবার ৪, ৫, ও ৬নং ওয়ার্ডে আরো ৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে। এই ঈদ উপহারের মাঝে রয়েছে চিনি, সেমাই ও দুধ। এছাড়াও তিনি দিঘলী ইউনিয়নের সকল মসজিদের ইমাম মোয়াজ্জেমদের মাঝে ঈদ উপহার সমগ্রী বিতরন করেন।

এবং ইমাম মোয়াজ্জেমদের উদ্দেশ্যে আলতাফ হোসেন বলেন ইমাম-মোয়াজ্জিনরা আমাদের সম্মানিত ব্যক্তি, সমাজের অভিভাবক উনারা পরিবার পরিজন নিয়ে ঈদ আনন্দ টা যেন সুন্দরভাবে করতে পারে তারই পরি লক্ষ্যে আমার এই ছোট্ট চেষ্টা। এসময় উপস্থিত ছিলেন, জনতা ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ জনাব জাহাঙ্গীর আলম খাঁন, ওয়াড বৃত্তিক মেম্বারগন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ লিটন, সাধারন সম্পাদক জামাল উদ্দিন বাবুল এবং সব ওয়াডের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীরা।

আলতাফ হোসেন খাঁন দিঘলী ইউনিয়নের ৪নং ওয়াড পশ্চিম দিঘলী গ্রামের পাঠান বাড়ির আবু ছায়েদের ছোট ছেলে। তিনি দীর্ঘদিন জাবৎ দিঘলী ইউনিয়ন আওয়ামীলীগ ও সৌদি আরবে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পকৃত আছেন। এবং তিন দিঘলী প্রবাসী পরিষদ (দিপ্রপ) নামক সামাজিক সংগঠনের সভাপতি পদে দ্বায়িত পালন করতেছেন।

এর আগে তিনি দিঘলী প্রবাসী পরিষদ নামক সংগঠনের পক্ষ থেকে প্রায় ৫০০ পরিবারকে খাদ্য সমগ্রী বিতরন করছেন। জানা যায় আগামী ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। পরিশেষে তিনি নিজের জন্য ও বাংলাদেশের সকল প্রবাসী ভাইদের জন্য এলাকাবাসীর কাছে দোয়া চান, এবং করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার জন্য অনুরোধ জানান। শহর থেকে যারা গ্রামে এসেছে তাদেরকে দুই সপ্তাহ ঘরে অবস্থানের জন্য তাদের পরিবারকে পরামর্শ দেন।

Leave a reply

Please enter your comment!
Please enter your name here