1. redwanlkm30@gmail.com : NewsBangla :
রবিবার, ১২ জুলাই ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

এয়ারএম্বুলেন্সে ঢাকার পথে সিলেটের সাবেক মেয়র কামরান

আই নিউজ ডেস্ক
  • সময় রবিবার, ৭ জুন, ২০২০
  • ২৭১ view

করোনা আক্রান্ত সিলেটের সাবেক  মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমদ কামরানকে এয়ার এম্বুলেন্সে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আনা হচ্ছে। বিকাল ৬টায় সিলেট ওসমানী বিমানবন্দর থেকে কামরানকে বহনকারী এয়ার এম্বুলেন্স ঢাকার উদ্দেশে রওনা হয়। কামরান সিএমএইচে ভর্তি করা হবে বলে জানিয়েছেন তার পুত্র ডা. আরমান আহমদ শিপলু।

ইতিমধ্যে কামরানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে কামরানের উন্নত চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চান তার স্ত্রী আসমা কামরান। আসমা কামরান নিজেও করোনা আক্রান্ত। নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। রোববার তিনি প্রধানমন্ত্রীর কার্যালয়ের একাধিক কর্মকর্তার সঙ্গে ফোনে কথা বলে এই সহযোগিতা কামনা করেন।

 

আসমা কামরান জানিয়েছেন- ‘সিলেটের শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি তার স্বামী বদর উদ্দিন আহমদ কামরান। তার শাররীক অবস্থা ভালো নয়। ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, হার্ট, কিডনী সহ নানা সমস্যায় ভুগছেন কামরান। এর মধ্যে তিনি নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।’ তিনি জানান- ‘শামসুদ্দিন আহমদ আহমদ হাসপাতালে ভর্তি থাকলেও আরো উন্নত চিকিৎসা প্রয়োজন বলে আমরা মনে করি। এ কারনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কয়েকজন কর্মকর্তা ও সিলেটের জেলা প্রশাসকের সঙ্গে রোববার বিকেলে কথা বলেছি। তাদের কাছে এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন তিনি।’

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com