1. redwanlkm30@gmail.com : NewsBangla :
রবিবার, ১২ জুলাই ২০২০, ১২:০০ পূর্বাহ্ন

জাতীয় ২ নেতার মৃত্যুতে বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর উপদেষ্টা মন্ডলীর শোক প্রকাশ

রেদোয়ান জাবেদ, চীপ এডিটর, আই নিউজ বাংলা
  • সময় রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২৮২ view
দুটি বর্ণাঢ্য বর্ষিয়ান রাজনৈতিক জীবনের অবসান । চলে গেলেন বাংলাদেশের আওয়ামী লীগ রাজনৈতিক অঙ্গনে জাতীয় চার নেতার একজন এম মনসুর আলীর ছেলে মোহাম্মদ নাসিম । ও ধর্ম মন্ত্রনালয়ের দায়িত্বে নিয়োজিত থাকা মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ ।
শেখ মো: আবদুল্লাহ গোপালগঞ্জ জেলার কৃতি সন্তান প্রবীণ এই নেতা তৃণমূল থেকে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষিত সৈনিক ছিলেন ।গতকাল রাত ১১টা ৪৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
অপর দিকে সিরাজগঞ্জের মাটি ও মানুষের প্রতিনিধিত্ব কারী এই বর্ষিয়ান নেতা মোহাম্মদ নাসিম ১৯৮৬ সালে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হবার পর একাধারে তিনি বিরোধীদলীয় হুইপ থেকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় ,স্বরাষ্ট মন্ত্রনালয় ,স্বাস্হ্য মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রীর দায়িত্ব পালন করেন । মোহাম্মদ নাসিম দীর্ঘজীবন ধরে গণমানুষের মুক্তির জন্য কাজ করে গেছেন।
অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, সাম্য ভিত্তিক প্রগতিশীল সমাজ প্রতিষ্ঠার সংগ্রামে তার অবদান বাঙালি জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। শনিবার ১৩ই জুন সকাল ১০টা ঢাকাস্থ শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মোহাম্মদ নাসিম ও শেখ মো: আবদুল্লাহর মৃত্যুতে বঙ্গবন্ধু সাইবার ফোর্স কেন্দ্রীয় কমিটি উপদেষ্টা মন্ডলীর পক্ষ থেকে  প্রধান উপদেষ্টা মরিতা মনি এক শোক বার্তা প্রকাশ করেন । উক্ত শোক বার্তায় তিনি সকল উপদেষ্টা মন্ডলির পক্ষ থেকে এই দুই জাতীয় নেতার রুহের মাগফিরাত কামনা করে শোক সংতপ্ত পরিবারের প্রতি বঙ্গবন্ধু সাইবার ফোর্সের পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com