1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শনিবার, ১১ জুলাই ২০২০, ১১:৪৬ অপরাহ্ন

এবার সুশান্তের কাজের লোক সামনে আনলেন কিছু চাঞ্চল্যকর তথ্য!

রিপোর্টারের নাম
  • সময় বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৬৭ view

বিনোদন ডেস্ক: মাত্র ৩৪ বছর বয়সে চলে গেলেন বলিটাউনের ‘কেদারনাথ’  সুশান্ত সিংহ রাজপুত। রবিবার দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উ’দ্ধার হয় অভিনেতার ঝুল’ন্ত দে’হ। বাড়ি থেকে পুলিশ খুঁ’জে পায় কিছু প্রেসক্রি’পশন। প্রাথমিক অ’নুমান, অব’সাদে ভু’গছিলেন সুশান্ত। সুশান্তের মৃত্যুতে বারবার ফিরে আসছে তার শেষ ছবির ডায়ালগ, ‘সু’ইসাই’ড ইজ নট দ্য সলিউশন’!

শনিবার রাতেও বাবার সঙ্গে কথা বলেন। যে অবসাদ ধী’রে ধী’রে গি’লে খা’চ্ছিল তরতাজা প্রাণটাকে, মনের ভেতর যে উথালপাথাল যু’দ্ধটা চ’লছিল, সেটা যে কতটা বি’ধ্বং’সী হতে পারে, তার আঁচ পরিবার বা বন্ধুবান্ধব, কেউ-ই করতে পারেননি! কিন্তু কেন দা’না বেঁ’ধেছিল অব’সাদ? অর্থক’ষ্ট না ব্যক্তিগত সম্পর্কের টা’নাপো’ড়েন? সঠিক উত্তরটা নেই কারও কাছেই!

একি, সুশান্তের কাজের লোক সামনে আনলেন কিছু চাঞ্চ’ল্যকর ত’থ্য। একটি সংবাদমাধ্যমকে তিনি জানান, গত ১০ দিন ধ’রেই ভাল ছিলেন না সুশান্ত। এরমধ্যে গত ৩ দিন ধ’রে একেবারেই ভাল ছিলেন না। পরিচারক আরও জানান, অর্থক’ষ্টে ভু’গছিলেন সুশান্ত সিং রাজপুত। অভিনেতা তাকে এও বলেন, চারপাশে ধা’রদেনা মে’টাতে হচ্ছে, এই মুহূর্তে বেতন দিতে পারবে কিনা জানেন না।

যদিও মুম্বাই পুলিশ জানিয়েছে, সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট ঘেঁ’টে এখন পর্যন্ত কোনও অস্বাভাবিক কিছু চোখে পড়েনি। অর্থক’ষ্টে রয়েছে সুশান্ত, এ কথা অস্বীকার করেন তার বোনও। সূত্র : নিউজ এইটটিন।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com