1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শনিবার, ১১ জুলাই ২০২০, ১০:৫৪ অপরাহ্ন

নোয়াখালীর বেগমগঞ্জে ভূয়া পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ১

নোয়াখালী প্রতিনিধিঃ ফখরুদ্দিন মোবারক শাহ রিপন।
  • সময় শনিবার, ২০ জুন, ২০২০
  • ৮৩ view

নোয়াখালীর চৌমুহনী পৌরসভার হাজীপুর গ্রামের সওদাগর বাড়ির লাইলী বেগমের স্বামী গত ৭ এপ্রিল একটি মামলায় গ্রেফতার হয়।কিন্তু ৮ এপ্রিল মোহন জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা তার আত্মীয় বলে মামলা থেকে লাইলী বেগমের স্বামীর নাম কাটিয়ে দেওয়া ও পুলিশ থেকে ছাড়িয়ে দেওয়ার আশা দিয়ে লাইলী বেগমের কাছ থেকে এক লক্ষ টাকা হাতিয়ে নেয়।

টাকা নেওয়ার পর থেকে প্রতারক আত্মগোপনে চলে গেলে,গতকাল রাতে নোয়াখালী পুলিশ সুপারের নির্দেশে নোয়াখালী জেলা ডিবি পুলিশ আত্মগোপনে থাকা প্রতারককে গ্রেফতার করে। মামলার সূত্রমতে জানা যায়, নোয়াখালীর বেগমগঞ্জ থানার পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার নাম ভাঙ্গিয়ে এক প্রতারক প্রতারণার মাধ্যমে ১ লাখ টাকা হাতিয়ে নেয়। এ অভিযোগে জেলার গোয়েন্দা পুলিশ এক ব্যাক্তিকে আটক করে।

আটক কৃত ব্যাক্তির নাম মো: নুরে আলম মোহন (৩৩), বেগমগঞ্জ উপজেলার ৯নং মীরওয়ারীশপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোবারক আলী সারেং বাড়ির মৃত নুর বক্স সারেং এর ছেলে। বুধবার ১৭ জুন বিকেলে এ ঘটনায় প্রতারণার শিকার লাইলী বেগম অভিযুক্ত যুবকের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন। নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com