1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:৪০ অপরাহ্ন

বঙ্গবন্ধু সাইবার ফোর্স নোয়াখালী জেলার আলোচনা সভা অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম
  • সময় রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ২৬৯ জন নিউজটি পড়েছেন

১৫ই আগস্ট “জাতীয় শোক দিবস” উপলক্ষ্যে বঙ্গবন্ধু সাইবার ফোর্স, নোয়াখালী জেলা শাখা  একটি দোয়া ও আলোচনা সভার আয়োজন করে। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, নোয়াখালী জেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্সের সভাপতি মোঃ কামরুল হাসান কামাল ও সাধারণ সম্পাদক মামুন বিল্লাহ। ৎ

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বঙ্গবন্ধু সাইবার ফোর্স নোয়াখালী জেলার সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারেফ হোসেন (রাকিব পাটোয়ারী)। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্সের সহ-সভাপতি জিল্লাল হোসাইন, নোয়াখালী সদর উপজেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্সের আহবায়ক জুয়েল রানা বেগমগঞ্জ উপজেলার আহবায়ক কামরুল হাসান রায়হান সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

বিকাল তিনটায় নোয়াখালী সদর উপজেলাস্থ লক্ষীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানটির প্রধান অতিথি ছিলেন ১নং চরমটুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জনাব”কামাল উদ্দিন বাবলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জনাব নূর হোসেন, ১নং চরমটুয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মিজানুর রহমান পরশ, ১নং চরমটুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সামসুদ্দিন খোকন। অনুষ্ঠানটির সভাপতি ছিলেন, ১নং চরমটুয়া ইউনিয়ন আওয়ামীলগের প্রচার সম্পাদক মোঃ নুর উল্লাহ।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি.খোকন ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মহিন উদ্দিন। অনুষ্ঠানে বক্তাগণ, জাতির পিতাসহ ১৯৭৫ এর ১৫ই আগস্টের সকল সহিদদের রুহের মাগফেরাত কামনা করেন। এবং মুজিব আদর্শে উজ্জীবিত হয়ে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান” বঙ্গবন্ধু সাইবার ফোর্সের নেতাগণ বক্তব্যে এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য এবং কর্মপন্থা সম্পর্কে পর্যাপ্ত দিক নির্দেশনা দেন। সভাপতির সমাপনি বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানটি বিকাল ৫:৩০ মিনিটে শেষ হয়।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com