1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৬ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলা বঙ্গবন্ধুর সাইবার ফোর্স এর দ্বিতীয় দফা বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে

সরকার মো: রাসেল, ব্রাহ্মনবাড়ীয়া জেলা
  • সময় শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯০ জন নিউজটি পড়েছেন

ব্রাহ্মণবাড়িয়া জেলা বঙ্গবন্ধুর সাইবার ফোর্স এর জেলাব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির দ্বিতীয় দফা বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর সভাপতি মহসিন বাবু ও সাধারণ সম্পাদক মোন্তাসির মাহমুদ উদয় এর নেতৃত্বে কার্যকরী সদস্য আজিজুর রহমান শান্তর পরিচালনায় ও সঞ্চালনায় ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা সংলগ্ন ইন্ডাস্ট্রিয়াল স্কুলে মাঠে পালন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জনাব’ আল মামুন সরকার সাধারণ সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডঃ মাহবুবুল আলম খুকন সাংগঠনিক সম্পাদক ব্রহ্মনবাড়িয়া জেলা আওয়ামী লীগ। বিশেষ অতিথি রফিকুল ইসলাম সাধারণ সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগ। বিশেষ অতিথি জিদনি ইসলাম সাবেক সহ-সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ ।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর উপদেষ্টা বাহার উদ্দিন বাহার, সরকার রাসেল, যুগ্মসাধারণ সম্পাদক এনামুল হক এনাম সাংগঠনিক সম্পাদক একে কাসেম বিন শহীদ সহ সংগঠনের সকল নেতৃবৃন্দ। প্রধান অতিথি আল মামুন সরকার বঙ্গবন্ধু সাইবার ফোর্স সম্পর্কে বলেন , বঙ্গবন্ধুর নামে এরকম একটি সুন্দর সংগঠন আমাদের খুবই পছন্দ হয়েছে এবং সবচেয়ে ভালো লেগেছে তারা নিজস্ব অর্থায়নে সরকারের পক্ষে কাজ করে যাচ্ছে এবং তিনি আরও বলেন এই সংগঠনের মাধ্যমে সরকারের সকল প্রকার উন্নয়ন মূলক কর্মকান্ড গুলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনসাধারণের সামনে তুলে ধরার আহ্বান জানান ।

এবং কেউ যেন এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে সরকারের বিরুদ্ধে অপপ্রচার না করতে পারে সে জন্য সর্বদা জাগ্রত থেকে কাজ করতে হবে পরিশেষে তিনি সংগঠনের সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানান আমাদের বিশেষ অতিথি তৃণমূলের সবচেয়ে জনপ্রিয় ও একজন বিপ্লবী নেতা এডভোকেট মাহবুবুল আলম খোকন বঙ্গবন্ধু সাইবার ফোর্স সম্পর্কে বলেন , আমি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সাবেক সভাপতি , ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের এক নং সাংগঠনিক সম্পাদক আমার রাজনৈতিক ক্যারিয়ার মোটামুটি অনেক দিনের, ৭৫‘পরবর্তী সময়ে আমরা দেখেছি আমাদের দলের প্রচার প্রচারণার জন্য এরকম কোন সংগঠন ছিল না ওই সময় আমরা অনেক কষ্ট করে রাজনীতি করতে হয়েছে ।

কিন্তু ইন্টারনেট ও এই সোশ্যাল মিডিয়ার যুগে এই মুহূর্তে অনলাইন ভিত্তিক সংগঠনের অনেক বেশী দরকার ।কেননা স্বাধীনতা বিরোধীরা এই মুহূর্তে সোশ্যাল জগতে একত্রিত হয়ে সরকারকে হয়রানি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে । বিভিন্ন সময়ে গুজব প্রচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে এবং সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে । আমি আশা করব বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াকে গুজব মুক্ত রাখবে এবং গুজব ছড়িয়ে কেউ যেন ব্রাহ্মণবাড়িয়াতে অরাজকতা সৃষ্টি না করতে পারে সেই লক্ষ্যে তোমাদেরকে কঠোর নজরদারি রাখতে হবে। আমি অনেক বেশি খুশি হয়েছি এরকম একটি সংগঠন দেখে ।

এবং আমি আশা করি তোমরা জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ড ও তার নির্দেশে বিভিন্ন জেলা-উপজেলার মন্ত্রী-এমপি দের উন্নয়ন মূলক কাজ গুলো সহ সকল নেতাকর্মীদের ভালো কাজগুলো জনগণের সামনে তুলে ধরবা। এবং স্বাধীনতা বিরোধী শক্তিকে অনলাইনের মাধ্যমে সঠিকভাবে জবাব দিবে। স্বাধীনতার প্রকৃত ইতিহাস ও আওয়ামী লীগের প্রকৃত ইতিহাস এবং দেশের জন্য জীবন দেওয়া আওয়ামী লীগের সকল আত্মত্যাগী নেতাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনগণের কাছে তুলে ধরবা । পরিপূর্ণভাবে এর কার্যক্রম পরিচালনা করতে পারলে আমি মনে করি গুজব ছড়িয়ে স্বাধীনতা বিরোধীরা কেউ সফল হতে পারবে না। এই সংগঠনটি যাদের উদ্যোগে প্রতিষ্ঠিত হয়েছে আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। এবং বঙ্গবন্ধু সাইবার ফোর্স ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সকল নেতৃবৃন্দ দের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com