1. redwanlkm30@gmail.com : NewsBangla :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:১৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলা বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর তৃতীয় দফা বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে

সরকার রাসেল- ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।
  • সময় বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১২১ জন নিউজটি পড়েছেন
ব্রাহ্মণবাড়িয়া জেলা বঙ্গবন্ধুর সাইবার ফোর্স এর জেলাব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির তৃতীয় দফা বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর সহ-সভাপতি রিয়াদ সরকার ও সাধারণ সম্পাদক, মোন্তাসির মাহমুদ উদয় এর নেতৃত্বে , সাংগঠনিক সম্পাদক এ কে কাসেমের পরিচালনায় ও যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল হক এনামের সঞ্চালনায় , ব্রাহ্মণবাড়িয়া জেলা নবীনগর উপজেলা বিদ্যাকুট গ্রামে অনুষ্ঠিত হয় । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ভিপি এনামুল হক এনাম চেয়ারম্যান বিদ্যাকুট ইউনিয়ন , সাবেক ভিপি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ, ও উপদেষ্টা বঙ্গবন্ধু সাইবার ফোর্স ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। বিশেষ অতিথি বাহাউদ্দিন বাহার উপদেষ্টা বঙ্গবন্ধুর সাইবার ফোর্স ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। বিশেষ অতিথি মহসিন বাবু সভাপতি, বঙ্গবন্ধু সাইবার ফোর্স ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। বিশেষ অতিথি বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের সম্মানিত সচিব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রুবেল ,হিমেল মোঃ তারিফ ,নূর মোহাম্মদ , মোঃ সানি ,শাহ সুলতান , রানা আহমেদ, মোঃ রাসেল সহ বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা বিদ্যাকুট ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা এবং তারা বলেন আমরা সরকারের পক্ষে আপনাদের সাথে তাল মিলিয়ে এরকম একটি প্লাটফর্মে কাজ করতে সর্বদা প্রস্তুত আছি। প্রধান অতিথি ভিপি এনামুল হক এনাম ,বঙ্গবন্ধু সাইবার ফোর্স সম্পর্কে বলেন -নব্বই-পরবর্তী সময়ে আমরা দেখেছি আমাদের দলের প্রচার প্রচারণার জন্য এরকম কোন সংগঠন ছিল না ওই সময় আমরা অনেক কষ্ট করে রাজনীতি করতে হয়েছে ।
কিন্তু ইন্টারনেট ও এই সোশ্যাল মিডিয়ার যুগে এই মুহূর্তে অনলাইন ভিত্তিক সংগঠনের অনেক বেশী দরকার ।কেননা স্বাধীনতা বিরোধীরা এই মুহূর্তে সোশ্যাল জগতে একত্রিত হয়ে সরকারকে হয়রানি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে । বিভিন্ন সময়ে গুজব প্রচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে এবং সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে । আমি আশা করব বঙ্গবন্ধু সাইবার ফোর্স এর মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াকে গুজব মুক্ত রাখবে এবং গুজব ছড়িয়ে কেউ যেন ব্রাহ্মণবাড়িয়াতে অরাজকতা সৃষ্টি না করতে পারে সেই লক্ষ্যে তোমাদেরকে কঠোর নজরদারি রাখতে হবে। আমি অনেক বেশি খুশি হয়েছি এরকম একটি সংগঠন দেখে ।
এবং আমি আশা করি তোমরা জননেত্রী শেখ হাসিনা সরকারের সকল প্রকার উন্নয়ন কর্মকান্ড ও তার নির্দেশে বিভিন্ন জেলা-উপজেলার মন্ত্রী-এমপি দের উন্নয়ন মূলক কাজ গুলো সহ সকল নেতাকর্মীদের ভালো কাজগুলো জনগণের সামনে তুলে ধরবা। এবং স্বাধীনতা বিরোধী শক্তিকে অনলাইনের মাধ্যমে সঠিকভাবে জবাব দিবে। স্বাধীনতার প্রকৃত ইতিহাস ও আওয়ামী লীগের প্রকৃত ইতিহাস এবং দেশের জন্য জীবন দেওয়া আওয়ামী লীগের সকল আত্মত্যাগী নেতাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনগণের কাছে তুলে ধরবা । পরিপূর্ণভাবে এর কার্যক্রম পরিচালনা করতে পারলে আমি মনে করি গুজব ছড়িয়ে স্বাধীনতা বিরোধীরা কেউ সফল হতে পারবে না। পরিশেষে তিনি বলেন, এই সংগঠনটি যাদের উদ্যোগে প্রতিষ্ঠিত হয়েছে আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি এবং বঙ্গবন্ধু সাইবার ফোর্স ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সকল নেতৃবৃন্দ দের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com