1. redwanlkm30@gmail.com : NewsBangla :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

রাস্তার বেহাল দশা। দেখার কেউ নেই!

কমল দেবনাথ
  • সময় শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ১২৮ জন নিউজটি পড়েছেন

কাঁচা রাস্তা বেহাল দশ দশকের মতো চরম দুর্ভোগের ফলে গ্রামাঞ্চলে মানুষ মারা যায়। লক্ষ্মীপুর সদর সংস্থান ৬ঙ্গবাঙ্গা-থান ইউনিয়ন বিষয়ক স্থান, ৬ নং ওয়ার্ডার বাঙ্গা-ঠাঁড় ইউনিয়ন ও পরিস্থিতি বিদ্যা ৩ কিলোমিটার এই কাঁচা রাত্রির বেহাল অবস্থা।

শুষ্ক মৌলসুমে চলাচলের মতো দুর্ভোগ, তেমনি বর্ষাকো রাস্তায় বৃষ্টির জল জামে জল জল একাকার হয়ে গেছে। কি স্মরণ করা হয় তার ক্ষেত্রের ক্ষেত্র। সময় মতো অবস্থা না হওয়া

এ রাস্তাটি পাকাক্রেশন, আদিবাসীদের দীর্ঘ পাঁচ বছর ধরে পরিবেশনাধিরের কাছে খবর পাওয়া যায়নি, বার্সা আশ্বাসে আজকের নির্বাচন পর্যবেক্ষণ করেননি।

প্রিন্ট ও উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে প্রথম পজিশন ধীর পাড়ের রাস্তাটি তিন কিলোমিটার প্রাথমিক এই রাস্তা পাড়ের পুকু ঘেউঘে ঙ্গে

বাঙ্গা-থান উচ্চ বিদ্যুত্পর্মী মো। জবিদ বলেছেন, আমাদের এই রাস্তা পোষ্টের ছাত্র-পেশার মানুষ যাতায়াত করুন। আলোচনা-সময়ে সময় এই পথটুকুর কথা মনে পড়ে, তার মন খারাপ না হয়।

শিষ্য দীঘিরপাড়া ছাত্র বসিন্দা (নাম প্রকাশ করবেন না) তিনি বলেছিলেন, কাঁচা এই রাস্তায় ভ্রমণ পথচর্চা চরম দুর্ভোগ পোহাতে হবে। এই রাস্তাটি দ্রুত প্যাকারেশন করা। আমরা লক্ষ্মীপুর ৩ আসনের এ এম শাহাজান কামাল এমলেট হস্তচট কামনা হয়ে গেছি।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com