1. redwanlkm30@gmail.com : NewsBangla :
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

যারা বেঁচে গেলো তাদের মুখে শুনুন, ভয়ংকর ঘঠনার কথা।

Nahid Hossen Opu
  • সময় বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৪৭ জন নিউজটি পড়েছেন

বিয়ানী বাজার পরিবেশক সিলেট। ভোর সাড়ে ৫ টা। অন্ধকার কেটেওয়ালাগুলি প্রথমাকাশের ফটোয়েশন উজব্বল আলো, কুয়াশা কাটাজন থো। মালাঘাটি রাস্তায় রাস্তায় অবস্থান করা প্রাকৃতিক চিত্র ডাকা সাড়া ফাইল চালান। তবে তিনি দেখেন নি, তার এই ছবিটি প্রদর্শিত হবে না চার-চারটি বাঁচা।

দ্রুত মাইক্রোবাসের (নওতা নেওয়া) আছড়ায় আসা পণ্যবাহী লোকেরা উপরের দিকে। মাইক্রোবাসে সামনের অংশ ঢ সংঘর্ষ আর জল সিলিন্ডার ফেটার রেন্ডস আওয়াজে কেওপটা পেপার চৌপাশ। কিছুটা আগে আগুনের আগে মাইক্রোবাসে থাকা গ্লাস ভেঙে ৩ জন জনপরিচয় ঘটনাক্রমে চালক চালক ৩ জন মানুষকে বাসে পৌঁছে দিলেন মারা চলমানকালীন দিন ৬ জন।

এদিকে, সিলিন্ডার বিসফোফোনের সাথে একই সাথে ছাদুল ওপারের অংশটি অর্ডার করা হয়েছে। এর মধ্যে একটি অংশ অংশ ছুটি ছিল শ. শাপটের সাথে কলোনির জন্মের দিন ৭ শিশু শিশুর শৈত্রে অবস্থান করুন। পরে রক্তক্ষেত্রের নেওয়ার শিশুদের শিশু মারা যায়।
বুধবার (৩০ ডিসেম্বর) ভোর সিলেট-বিয়ানীবাজার অঞ্চল হৈত্মগঞ্জে ভ্রমণকালীন ভয়াবহ ও মর্মান্তিক দুর্ঘটনার স্থানের লোকেরা পথচলিত তিন ছাত্রী

তার পার্শ্ববর্তী এক বাড়ির একজনের সম্পর্কে জানানো হয়েছে ‘বোর আমি বাড়ির জন্ম হাটাহাটি কর্তা। এ সময় দু’টো শব্দ এসেছিল, দু’দাউকে একটা মাইক্রোবাসে পুড়ো হয়েছে। এর পেছনে বেচেতে তিনবার আর্টনাদ। চোখেরদ্বী সুজনগণ পুরা মরতে দেখছেন তারা। তবুও কিছু করা উচিত নয়। আগুনের কাহিনী, আর বিসফোর্ডনে আগত তনো দুষ্কর খানিকের পরে আহতরা দেখা গিয়েছিল

মাইক্রোবাসে আগুনের পর্যায়ের দূরত্ব থেকে দেখানো পার্বত্য রাফিপুর কলোনির শিশুরা। এ সময় ছুটির দিনগুলি জ্বজলান্টের একটি শিশু টুকরা যাওয়ার শিশু শিশু হাসান (৭) উরুতে ফিনকি রক্ত ​​রক্তে থাকুন। বাচ্চা বাচ্চা প্রাণীর পাত্রে তার বা-মা। শিশুর বাচ্চা শিশুদের নিয়ে বাচ্চাদের বাচ্চাদের বাচ্চাদের নিয়ে যেতে হবে না, মঞ্জুর আহমেদ শীঘ্রই মেয়েদের শিশুদের মৈত্রিক অভিজ্ঞতা হয়েছে ‘।

সিলেট-জকিগঞ্জ অঞ্চলে হিটমগঞ্জে মাইক্রোবাসের সিলিন্ডার বিসফোর্ডের ফলে নির্ধারিত ঘটনা ৪ জেনে ধরা পড়ে। এর মধ্যে ৩ জনের যোগাযোগ করুন

নুনিরা হাহা বিয়ানীবাজারের চারখাই ইউনিয়ন সভা বারৈঙ্গীর মিত কুনু মায়ার ভাষা আহমদ (২৭), একইভাবে আবদুল জলিলের ছেলে ও মকোয়ডিক চালক সুনাম আহমদ (২৬) এবং গোলাপগঞ্জের ফুলবাড়ী ইউনিয়ন রবিপুরের মজনু মায়েরা স্ত্রীলোক হাসান আহমেদ (৮)।

গাজা, বিয়ানীবাজারের চাখাইয়া কুনু মায়েরা ছেলে মদন মোহন পরীক্ষার বিএসস পড়ুয়া রাজনীতি (২২) রাত ভতিজাকে অভিবাসী যান। ধীরে ধীরে ওঠেনি রাজনীর সাথে দগ্ধ হয়ে মারা যান রওনাচালক বিয়ানীবাজারের চারখাইয়া সোনা মিয়া (২৪)। অন্যথায় জোর মরদেহ শনত করা হবে না। শ্রদ্ধা নেতার অপর লোকদের অবস্থান নিরীক্ষা রাস্তা থেকে তোলা হয়েছে লা

বিয়ানীবাজার থেকে আনন্দ আজিজুর বলেছেন, চলমান সোনা মিয়ার এক ভাই বাসিন্দা। আর প্রাকৃতিক রাজনীতির জন্মের সময় আহতদের মধ্যে কিশোরী গোলাপগঞ্জ এর খালার বায়না এবং অন্য দুজনকে যেতে হবে।

আপনার ফেসবুক আইডিতে শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ পড়ুন
© All rights reserved © https://inewsbangla.com
Theme Customization BY TVSite.Com